কালীগঞ্জে ইয়াংস্টার ক্লাবের ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ডিবিবি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ১২:১০:পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ |

ঝিনাইদহের কালীগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন ইয়াংস্টার ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত ১১টার দিকে আড়পাড়া শোয়াইব নগর কামিল মাদরাসা মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কালীগঞ্জ উপজেলার মোট ২৪ টি দল অংশগ্রহণ করে।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ী হয়েছেন তন্ময় এবং জয়। টুর্নামেন্টে রানার আপ হয়েছেন সুজন এবং তন্ময়। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গ্রুপকে দেয়া হয় ৬ হাজার টাকা এবং রানার আপ গ্রুপকে দেয়া হয় ৩ হাজার টাকা।

ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।

এর আগে বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্ধোধন করেন ঝিনাইদহ -৪ আসনের জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এসময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, ইয়াংস্টার ক্লাবের সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান প্রমুখ।

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার বলেন, কালীগঞ্জের একটি স্বনামধন্য ক্লাব হল ইয়াংস্টার ক্লাব। এই এলাকার উন্নয়নে এই ক্লাবের ভূমিকা সামনের দিনেও দেখতে চাই।

এই টুর্নামেন্টের সার্বিক তত্বাবধানে ছিল ক্লাবের সহ-সভাপতি রিয়াল হোসেন। তিনি বলেন, ক্রিড়া বল বাড়ায়। তাই অামরা বিভিন্ন সময় বিভিন্ন টুর্নামেন্ট এর অায়োজন করে থাকি। অামার দেখা এটাই কালীগঞ্জের সেরা ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

উল্লেখ্য, ইয়াংস্টার ক্লাব ২০১০ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই এই ক্লাবের সদস্যদের মেলবন্ধনসহ বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।