নাটোরের বড়াইগ্রামে বাসের চাপায় এক ব্যবসায়ী নিহত

ডিবিবি ডিবিবি

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ | আপডেট: ৭:২৪:অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১ |

নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর এলাকায় বাসের চাপায় সোলেমান আলী (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সোলেমান আলী বড়াইগ্রাম উপজেলাধীন গোপালপুর ইউনিয়নের অর্জুনপুর গ্রামের মৃত শাজাহান মোল্লার ছেলে। নাটোর-পাবনা মহাসড়কে বড়াইগ্রাম-ঈশ্বরদী উপজেলার সীমান্তবর্তী রাজাপুর-মুলাডুলি এলাকায় রেললাইনের পাশের্ব সোমবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনাগামী মাছরাঙা পরিবহন (ঢাকা মেট্রো ব-১৫-০৬৯৬) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কটির রং সাইডে গিয়ে পথচারী সোলেমান আলীকে চাপা দিলে ঘটনা স্থলেই নিহত হন তিনি। খবর পেয়ে ঈশ্বরদী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম খান জানান, তিনি মুলাডুলি বাজার থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনায় পতিত হন। ঈশ্বরদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিহাদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখানে লাশটি উদ্ধারের পর গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান ও এলাকাবাসীর অনুরোধে নিহত সোলেমানের লাশ পোস্ট মর্টেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ জানায় বাসটি আটক করা হয়েছে, পরে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।