মাদক ও সন্ত্রাস বিনাশে খেলাধুলার বিকল্প নেই

মোঃ বাদশা খান ডিবিবি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০ | আপডেট: ৯:৩১:অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০ |

নরসিংদীর রায়পুরা উপজেলার চাঁন্দের কান্দি ডেংহাটি মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮জুলাই) বিকেলে ইউনিয়ন চেয়ারম্যানের উদ্যোগে এই ফুটবল টুর্নামেন্টের খেলার উদ্বোধন করেন চাঁন্দের কান্দি ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম মিঠু। খেলা পরিচালনা করেন মোঃ সোহাগ মিয়া।

ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম মিঠু বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। যুবসমাজ ও ছাত্রছাত্রীদের মাদকের নৃশংস থাবা থেকে বাঁচাতে হলে তাদের জন্য সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ে সময় বের করতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁন্দের কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফিল উদ্দিন আপেল ভেন্ডার, চাঁন্দের কান্দি ইউনিয়ন আ.লীগের যুগ্ন সম্পাদক ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তালেব হোসেন, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবু সায়িদ উজ্জ্বল, বীরমুক্তিযোদ্ধা মোঃ দারু মিয়া, মোঃ স্বপন মিয়া, মোঃ মাজেদ মিয়া প্রমুখ।

ফাইনাল খেলায় চাঁন্দের কান্দি মধ্যপাড়া বড়দল একাদশ বনাম মধ্যপাড়া ছোটদল একাদশ অংশ নেয়। খেলায় চাঁন্দের কান্দি মধ্যপাড়া বড়দল একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মধ্যপাড়া ছোটদল একাদশ।