সীতাকুণ্ডের সাংসদ  দিদারুল আলমের মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত 

এম কে মনির ডিবিবি

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, মে ৩০, ২০২০ | আপডেট: ৭:০৮:অপরাহ্ণ, মে ৩০, ২০২০ |

সীতাকুণ্ডে দিনদিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।এবার আক্রান্ত হলেন চট্টগ্রাম-৪ আসনের এমপি আকহাজ্ব দিদারুল আলম এর মেয়ে। তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল ইসলাম মাসুদের বড় ভাই মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের স্ত্রী এবং সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের নাতনি।
এ নিয়ে এস আলম পরিবারে মোট নয়জন করোনায় আক্রান্ত হলেন।
২৮ মে বৃহস্পতিবার ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় ২৪ বছর বয়সী এই এমপি কণ্যা করোনা পজিটিভ হিসেবে সনাক্ত হয়।গত ২৩ মে তিনি সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দেন।
সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডের বাসাতেই থাকতেন এস আলম পরিবারের এই পুত্রবধূ। এর আগে ১৭ মে থেকে ওই পরিবারের মোট আটজন সদস্য করোনায় আক্রান্ত হন। এমপি দিদারের মেয়ে এস আলম পরিবারের ওই পুত্রবধূও সেখান থেকেই সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ২০১৭ সালের আগস্টে সাইফুল ইসলাম মাসুদের বড় ভাই মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের সাথে  তার বিয়ে হয়।
গত ২২ মে এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে মারা যান। মোরশেদুল আলম সম্পর্কে এমপি দিদারের মেয়ের শ্বশুর।